নওগাঁ ৬ আসনে বিএনপি কোন আসন নাই........!

৯ম জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর রিটানিং অফিসার ও জেলা প্রশাসকের দপ্তরের কন্ট্রোল রুম থেকে রাত সাড়ে ১২ টায় ৬ টি আসনের বেসরকারি ফলাফল ঘোষনা করা হয়েছে। ঘোষিত ফলাফল অনুসারে নওগাঁ-

১ (পোরশা-সাপাহার-নিয়ামত পুর) আসনের ১১৬ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) সাধন চন্দ্র মজুমদার পেয়েছেন ১লাখ ৭৭ হাজার ২৫১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির (ধানের শীষ প্রতীক) ডা: সালেক চৌধূরী পেয়েছেন ১ লাখ ১১ হাজর ০৮৯ ভোট। এ আসনে বিকল্প ধারার ( কুলা প্রতীক) এর মো: আব্দুল হান্নান পেয়েছেন ১ হাজার ২৫৪ ভোট, ইসলামী শাসনতন্ত্র বাংলাদেশের (হাতপাখা প্রতীক) মো: মোস্তাফিজুর রহমান পেয়েছেন ৪ হাজার ৬০ ভোট। এ আসনে না ভোট পড়েছে ৯ শত ১২টি আর বাতিল ভোটের সংখ্যা ২ হাজার ৩৯৯ টি।

নওগাঁ-২ (ধামুর হাট- পত্নীতলা) আসনের ৯২ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) এর মো: শহীদুজ্জামান সরকার পেয়েছেন ১ লাখ ৪৯ হাজার ৪৮০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির (ধানের শীষ প্রতীক) মো: সামসুজ্জোহা খান পেয়েছেন ৯৭ হাজার ৭৩২ ভোট। এ আসনে বিকল্প ধারার ( ক্থলা প্রতীক) এর মো: আব্দুর রউফ মান্নান পেয়েছেন ১ হাজার ৭৭৪ ভোট, না ভোট পড়েছে ১ হাজার ৯ টি আর বাতিল ভোটের সংখ্যা ১ হাজার ৬১৬ টি।

নওগাঁ-৩ (বদলগাছি-মহাদেবপুর) আসনে মোট ১০৫ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) ড: আকরাম হোসেন চৌধূরী পেয়েছেন ১ লাখ ৭৬ হাজার ৫৬২ ভোট আর তার নিকট তম প্রতিদ্বন্দি বিএনপির ( ধানের শীষ প্রতীক) এর মো: আখতার হামিদ সিদ্দিকী পেয়েছেন ১ লাখ ১৫ হাজার ৭৪০ ভোট। এ আসনে বাসদের (মই প্রতীক) মো: জয়নাল আবেদীন মুকুল পেয়েছেন ৭ শত ৮৫ ভোট আর বিকল্প ধারার ( ক্থলা প্রতীক) এর মো: সুলতান মাহামুদ পেয়েছেন ১ হাজার১৪০ ভোট। এ আসনে না ভোট পড়েছে ১ হাজর ৫৬ টি এবং বাতিল হয়েছে ২ হাজার ৩৭২ টি ভোট।

নওগাঁ-৪ (মান্দা) আসনের ৪৪৬ টি কেন্দ্রের মধ্যে ফলাফল পাওয়া গেছে । প্রাপ্ত ফলাফলে সতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের বিদ্রোহী (কলসী প্রতীক) এর মো: এমাজ উদ্দিন প্রামানিক পেয়েছেন ১ লাখ ১৫ হাজার ৫৭৫ ভোট আর তার নিকট তম প্রতিদ্বন্দি বিএনপির ( ধানের শীষ প্রতীক) এর মো: সামসুল আলম প্রামানক পেয়েছেন ৯২ হাজার ৯২৯ ভোট এ আসনে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) এসএস আব্দুল লতিফ পেয়েছেন ৯ হাজার ৪২৭ ভোট। এ আসনে সিপিবির (কাস্তে প্রতীক) ডা: রওনক জাহান (জেলার এক মাত্র মহিলা প্রার্থী) পেয়েছেন ১ হাজার ১১৬ ভোট । আসনটিতে না ভোট পড়েছে ৪ শত ১২ টি এবং বাতিল হয়েছে ১ হাজার ৪৬১ টি ভোট।

নওগাঁ ৫ (নওগাঁ সদর) আসনের ৮৪ টি কেন্দ্রের মধ্যে ফলাফল পাওয়া গেছে। এখানে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) মো: আব্দুল জলিল পেয়েছেন মোট ১ লাখ ৩৬ হাজার ৬৪৩ ভোট আর তার নিকট তম প্রতিদ্বন্দি বিএনপি লে: কর্ণেল আব্দুল লতিফ (ধানের শীষ প্রতীক) পেয়েছেন ৯০ হাজার ৬৬২ ভোট, এ আসনে বিকল্প (ক্থলা প্রতীক) ধারার মো: হাবিবুর রহমান পেয়েছেন ৪ শত ৩৫ ভোট। আসনটিতে না ভোট পড়েছে ১ হাজার ৫৫৭ টি আর বাতিল ভোটের সংখ্যা মোট ১ হাজার ৫৭২ টি।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের মোট ৭৯ টি কেন্দ্রের মধ্যে ফলাফল পাওয়া গেছে । এখানে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) মো: ইস্রাফিল আলম পেয়েছেন ১ লাখ ৩০ হাজার ৯৮৫ ভোট আর তার একমাত্র প্রতিদ্বন্দি বিএনপির (ধানের শীষ প্রতীক) পেয়েছেন ৮৬ হাজার ৯৯০ ভোট। আসনটিতে না ভোট পরেছে ১ হাজার ৪৪৯ টি আর বাতিল ভোটের সংখ্যা মোট ১ হাজার ৬২৩ টি।
সূএঃ এসএনএন মিডিয়া

Popular posts from this blog

“নওগাঁয় মুক্তিযুদ্ধে গণহত্যা”

নওগাঁয় পূর্বের সকল রেকর্ড ভঙ্গ করে,মেলায় অবৈধ ব্যাবসা

দূর্নীতি ছেয়ে আছে নওগাঁ বিটিআরএ